মেয়েকে নিয়ে কাজে ফিরলেন তিশা

মেয়েকে নিয়ে কাজে ফিরলেন তিশাবিনোদন ডেস্ক : দীর্ঘ সময় ধরে অভিনয়ে নেই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মূলত মাতৃত্বজনিত কারণে অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তবে এবার বিরতি ভেঙে আবারও মেয়েকে নিয়ে অভিনয়ে ফিরেছেন এই অভিনেত্রী। গত রোববার নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট তিশা এসব তথ্য জানান। তিনি বলেন,‘ইলহামকে সঙ্গে নিয়ে কাজে ফিরেছি। ‘বঙ্গবন্ধু’ সিনেমার ডাবিং দিয়ে কাজ শুরু করেছি। গত বছরের এপ্রিল মাসে ‘মুজিব’ সিনেমার শুটিংয়ে অংশ নেন তিশা। এ সিনেমায় তার অংশের শুটিং হয়েছে ভারতের মুম্বাইতে। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর (শেখ ফজিলাতুন্নেছা মুজিব) চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সিনেমাটির শুটিং শেষে জানতে তিশা পারেন, মা হতে যাচ্ছেন তিনি। তারপর সব ধরনের আউটডোর শুটিং থেকে নিজেকে গুটিয়ে নেন। আর এ কারণে ‘মুজিব’ সিনেমার ডাবিং এতদিন করতে পারেননি তিশা। অবশেষে বিশ্ব মা দিবসে মেয়েকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে ‘মুজিব’ সিনেমাটি। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয় করেছেন একঝাঁক শিল্পী। পরিচালনা করছেন ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১