মোহনপুরে ‘প্রিয়নবীকে কুটুক্তির প্রতিবাদে’ বিক্ষোভ

মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে ‘প্রিয়নবী হজরত মুহাম্মদ (সাঃ) এবং আম্মাজান আয়েশা (রাঃ) কে নিয়ে কুটুক্তি ও আপত্তিকর মন্তব্য করায় ভারতের নূপুর শর্মা ও জিন্দালের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল’ করেছে স্থানীয় মুসল্লীরা। শুক্রবার (২৪ জুন) বিকেলে উপজেলার খয়রার মোড়ে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভার আয়োজন করেন খয়রা মধ্যপাড়া জামে মসজিদ কমিটি। বিক্ষোভে অন্তত তিন শতাধিক মুসল্লী উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নূপুর শর্মা ও জিন্দালের কঠোর শাস্তির দাবি করছি। অন্যথায় ভারত সরকারকে অনুরোধ করে বলেন, তাদেরকে বাংলাদেশে পাঠিয়ে দেন। বাংলার সাধারণ জনগণ তাদের বিচার করবে। এছাড়াও সারা বিশ্বের কাছে তাদের ক্ষমা প্রার্থনা করার দাবি জানিয়েছেন বিক্ষোভকারিরা।

বক্তব্যে তারা আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন মোহনপুর থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ অন্যান্যদের। বিক্ষোভ শুরু থেকে শেষ পর্যন্ত নিরাপত্তা দিয়েছেন থানা পুলিশের সাব – ইন্সপেক্টর (এস আই) পারভেজসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

উপজেলার মুগরইল জামিয়াতুল মানার হাফেজিয়া মাদ্রাসায় পরিচালক ত্বহা-বিন জহরুল ইসলাম বিক্ষোভে নের্তৃত্ব দেন। এসময় উপস্থিত ছিলেন, বিদিরপুর বাজার মসজিদের খতিব মাইনুল ইসলাম বেলালী, চুনিয়াপাড়া জামে মসজিদের খতিব নুরুন্নবী, মাহাবুর আলম, খয়রা মধ্যপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল বাবু, মিজানুর রহমানসহ আশেপাশের বিভিন্ন মাদ্রাসা ছাত্র ও বিভিন্ন মসজিদের খতিবগন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১