রাজশাহীতে জেসিআই এর যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যাত্রা শুরু করলো আন্তর্জাতিক সংগঠন জুনিয়ার চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নগরীর একটি হোটেলে আলোচনা সভা শেষে সৈয়দ আব্দুল্লাহ শাওনকে সভাপতি এবং তামিম হোসেনকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনটির রাজশাহী চ্যাপ্টারের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা তারেক নূর মামুন, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর ড. রোখসানা বেগম, রিয়েল এস্টেট এন্ড ডেভেলপারস এসোসিয়শন রাজশাহীর সভাপতি তৌফিকুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, এমডি ইনফোটেক এর ম্যানিজিং ডিরেক্টর মঞ্জুরুল মোর্শেদ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেসিআই বাংলাদেশের ন্যাশনাল সেক্রেটারি জেনারেল জিয়াউল হক ভুইয়া, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট কামরুল ইসলাম চৌধুরী, ন্যাশনাল বাংলাদেশ ডেভেলপমেন্ট কাউন্সিল চেয়ারপারসন ফাতেমা আক্তার নাজ, জেসিআই ঢাকা সেন্ট্রাল’র প্রেসিডেন্ট হাবিব জুয়েল, জেসিআই ঢাকা এলিট এর প্রেসিডেন্ট শাফকাত ইসলাম।

এদিকে, ঘোষণাকৃত কমিটির অন্য সদস্যরা হলেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আকিবুর রহমান, ভাইস প্রেসিডেন্ট মেহজাবিন কথা, অরিত্র আহম্দে, ট্রেজারার তানভির আহমেদ অভি, জেনারেল লিগাল কাউন্সেল সুমায়া রহমান কান্তি, ডিরেক্টর সামিউল হক দিপ্ত, সাদ্দাম হোসেন শুভ, এএসএস ইমরুল হাসান, ইনজামাম আল হক নাদিম, অমিও খান ও জুবায়ের হোসেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০