রাজশাহীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘজীবন ও মঙ্গল কামনা করে রাজশাহীতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগ আলাদা আলাদাভাবে এই দোয়া মাহফিলের আয়োজন করে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত ওই দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এতে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এছাড়াও দোয়া মাহফিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ ও জেলা পরিষদের সদস্য আবুল ফজলসহ সকল সদস্য, নারী সদস্য এবং কর্মকর্তা-কর্মচারিরা অংশ নেন। দোয়া পরিচালনা করেন জেলা পরিষদ মসজিদের ঈমাম নুরুল ইসলাম।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘ জীবন কামনা করে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরীর লক্ষ্মীপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিনাতুন নেসা তালুকদার।

বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুজ্জমান রবু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম। আর দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাত উদ্দিন শাহীন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১