রাজশাহীতে বিএনপি নেতার স্ত্রীকে হত্যা ও গুমের হুমকি !

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিএনপি নেতা আবু সাইদ চাঁদের স্ত্রীকে পুলিশ সদস্যরা গুম ও হত্যার হুমকি দিয়েছে বলে বিএনপির সাংবাদিক সম্মেলনে এমন কথা উঠে এসেছে।

সাংবাদিক সম্মেলনে রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদ সহ সকল আসামীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানোর পাশাপাশি রোববার (৩১ জুলাই) রাতে আব সাইদ চাঁদের বাসায় পুলিশি তল্লাশিতে হয়রানির কথা ‍উঠে আসে।

সোমবার (০১ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় রাজশাহী জেলা জাতীয়তাবাদ দল (বিএনপি)’র আয়োজনে নগরীর ভুবন মোহন পার্কে বিএনপি কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, রোববার রাতে আবু সাইদ চাঁদের বাসায় পুলিশি তল্লাশির নামে তার পরিবারকে হয়রানি করা হয়েছে। তার বৃদ্ধা মাকে শারিরীক (ধাক্কা ও লাথি) এবং মানসিক নির্যাতন চালানো হয়েছে। তার স্ত্রীকে হত্যা ও গুমের হুমকি দেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ব্যাপার যা রাজনৈতিক কোন শিষ্টাচারের মধ্যে পরেনা। যখন দেশে রাজনীতি নাই। দেশে আইনের শাসন নাই। তাই আজকে যাকে তাকে যে কোন ঘটনায় প্রসাশন এবং আওয়ামী লীগের লোকজন মামলা দিচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহিন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১