রাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তলসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার মিয়াপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন, বাঘা উপজেলার নতুন হাবাসপুর গ্রামের রেজাউল করিমের ছেলে আবুজ্জোহা বাবু (৩৮)।
র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে , কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবেশে ১টি ব্যাটারি চালিত চার্জার ভ্যানযোগে চারঘাট লিলিহল হতে চারঘাট বাজারের দিকে আসছে। সেই সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চারঘাট থানাধীন মিয়াপুর গ্রামস্থ জনৈকা রাহেলা বেওয়ার মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে।

চেকপোষ্ট পরিচালনাকালে সাড়ে ৭ টার দিকে একটি ব্যাটারিচালিত চার্জার ভ্যান চেকপোষ্টের সামনে আসলে ভ্যানটি থামানোর সংকেত দিলে চার্জার ভ্যান থেকে নেমে দুই ব্যক্তি তাদের সঙ্গে থাকা ১টি কাটুন নিয়ে পালানোর চেষ্টাকালে আবুজ্জোহা বাবুকে ঘটনাস্থলেই আটক করে এবং অপর একজন কৌশলে অন্ধকারে পালিয়ে যায়।

এসময় র‌্যাব জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার ডান হাতে থাকা র‌্যাপিং পেপার দ্বারা মোড়ানো ১টি কোকোলা বিস্কুটের কার্টুনের ভিতরে খবরের কাগজ ও কসটেপ দ্বারা প্যাঁচানো ১টি লাল রংয়ের শপিং ব্যাগের ভিতরে অস্ত্র ও গুলি আছে । সে এবং তার সহযোগী পলাতক আসামী পরস্পর যোগসাজসে অবৈধভাবে উক্ত উদ্ধারকৃত পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজত ও নিয়ন্ত্রণে রেখেছিল।

আটককৃতর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে চারঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১