রাজশাহীতে যৈাতুকের দাবিতে গূহবধু নির্যাতন

রাজশাহীতে যৈাতুকের দাবিতে গূহবধু নির্যাতনস্টাফ রিপোর্টার : রাজশাহীতে যৈাতুকের দাবিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী রিতু ইসলাম (২৭) নামে এক গূহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। রাজশাহী চন্দ্রিমা থানাধীন ভদ্রা হজ্বের মোড় এলাকায় লিটন এর বাড়িতে তার স্ত্রী রিতু ইসলামকে মারধরের এমন অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় গৃহবধূ রিতু ইসলাম (২৭) কে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি স্বামী কদৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজশাহী ভদ্রা হজ্বের মোড়ে রিতুর শশুর বাড়িতে গত সোমবার এশার নামাজ শেষে রিতুর স্বামী অভিযুক্ত মোঃলিটন ১,০০,০০০(এক লক্ষ্য) টাকা তার মায়ের কাছ থেকে নিয়ে আনার জন্য বলে। এ সময় রিতু তার মায়ের কাছে আর টাকা চাইতে পারবেনা বললে তার স্বামী লিটন তাকে বেধরক মার ধর শুরু করে। এর আগে রিতুর মা রিতুর স্বামীর হাতে ২,০০,০০০( দুই লক্ষ্য) টাকা তুলে দেয়। এর পর থেকে রিতুর স্বামী মোঃলিটন রিতুকে আরো টাকা নিয়ে আসার জন্য গালি গালাজ করে এবং মাঝে মধ্যে জানে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে অভিযোগকারী রিতুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,তার স্বামী মোঃলিটন তার ওপর প্রতিনিয়ত মায়ের বাড়ি থেকে টাকা আনার জন্য অমানবিক নির্যাতন করে এবং ১ ও ২ আগষ্টরাতের বেলা ও পর দিন সকাল বেলা তার কাছে যৌতুকের ১,০০,০০০(এক লক্ষ্য) টাকা দাবি করে এবং তার মায়ের কাছ থেকে সে টাকা নিয়ে আনার জন্য বেধরক মার ধর করে। পরে তার মাকে বিষয়টি অবগত করলে রিতুর মা রিতুকে দেখতে যায়। এ সময় রিতুকে আহত অবস্থায় বিছানায় পরে থাকতে দেখা যায় ও তার গলায় মারধরের দাগ দেখতে পাই তার মা। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসি তে ভর্তি করা হয়। ওসিসি বিভাগের ৪১নং ওয়ার্ডে ৩ তারিখ পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। এ ঘটনায় জড়িত স্বামী ও তার পরিবারের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন গৃহবধূ রিতু ইসলাম।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজাহারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় অভিযোগ দায়ের হয়েছে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১