রাজশাহীতে হেরোইন-মদসহ চারজন আটক

তানোর প্রতিনিধি: রাজশাহীতে ৫০০ গ্রাম হেরোইন ও ১০ বোতল বিদেশী মদসহ চারজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চরআলাতলী গ্রামের হাজিকুল ইসলাম, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের তসলিম উদ্দিন ও আব্দুল হালিম এবং মহানগরীর খরবোনা এলাকার মো. তোতা। র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ১০ বোতল বিদেশী মদ, একটি মোবাইল সেট ও দুটি সিমকার্ডসহ মাদক ব্যবসায়ী তোতাকে আটক করা হয়। অন্যদিকে জেলার তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, হাজিকুল ও তসলিম শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেলে চড়ে তানোরের একটি রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ মোটরসাইকেলটি একটি ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে তারা দুজন আহত হন। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করতে যায়। এ সময় তাদের কাছে থাকা একটি কৌটার ভেতর ৪০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। তাই মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়। এরপর পুলিশি হেফাজতে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে আহতদের দেখতে যান আব্দুল হালিম। তখন পুলিশ তাকেও তল্লাশি করে। এ সময় তার কাছেও পাওয়া যায় আরও ১০০ গ্রাম হেরোইন। তাই তাকেও আটক করা হয়। পরে তাদের তিনজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়।

পরে শনিবার সকালে হালিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। হাজিকুল ও তসলিমের চিকিৎসা শেষ হলে তাদেরও কারাগারে পাঠানো হবে। অন্যদিকে মদসহ আটক তোতার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১