রাজশাহীতে ৩০ জন নারী পেলেন মোবাইল জার্নালিজম ফেলোশিপ

স্টাফ রিপোর্টার : গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সেন্টার ফর কমিউনিকেশন এ্যান্ড ডেভেলপমেন্ট অব বাংলাদেশ ১৯৯৯ সাল থেকে স্থানীয় পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মী এবং সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, স্থানীয় ও আঞ্চলিক এবং কমিউনিটি মিডিয়ার সক্ষমতা বাড়ানো, জনসাংবাদিকতার বিকাশ সাধন এবং বিকল্প মিডিয়ার প্রসারের লক্ষ্যে নানা গুরুত্বপূর্ণ কর্মসূচি অত্যন্ত সাফল্যের সাথে বাস্তবায়ন করে চলেছে।

এরই ধারাবাহিকতায় সিসিডি বাংলাদেশ ও রেডিও পদ্মা ৯৯.২এফএম যৌথভাবে গত বছরের মার্চ থেকে অক্টোবর মাস পর্যন্ত যুব নারীকে মোবাইল জার্নালিজম প্রশিক্ষণ এবং ফেলোশীপ দিয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্লেলন কক্ষে সনদ বিতরণ অনুষ্ঠিত হয়। জ্ঞানচর্চা কেন্দ্রো সিসিডি বাংলাদেশের চেয়ারপার্সন ওয়ালিউর রহমান বাবুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারীদের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, রাজশাহী বিশ^বিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক মশিহুর রহমান এবং দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আখবারুল হাসান মিল্লাত। অন্যদের মধ্যে বক্তব্য দেন সিসিডি বাংলাদেশের পরিচালক জি. এম. মুরতুজা ও রেডিও পদ্মার স্টেশন ম্যানেজার শাহানা পারভীন। ওমেন ফর ওমেন প্রকল্পের আওতায় ৩০ জন নারী এ প্রশিক্ষনে অংশ নেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১