রাজশাহীতে ৭৬০ গ্রাম হেরোইনসহ দুই কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে ৭৬ লাখ টাকা মূল্যের ৭৬০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ছোট জামবাড়িয়া গ্রামের এনামুল হকের ছেলে মোরসালিন (১৫) ও একই এলাকার বাবুর ছেলে ইসমাইল হোসেন (১৭)।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া গ্রামস্থ রাজশাহী টু গোদাগাড়ী হাইওয়ে রাস্তার পাশে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া গ্রামস্থ রাজশাহী টু গোদাগাড়ী হাইওয়ে রাস্তার পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি জানতে পেরে র‌্যাবের ওই দলটি ঘটনাস্থরে পৌঁছালে দুই জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব তাদের আটক করে। তাদের কাছ থেকে ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার করে।

স্থানীয়দের সামনে আটক ২ জন স্বীকার করে, তারা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। তারা জব্দ হেরোইনগুলো সুজন (৪০) নামের এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রির জন্য নিজেদের কাছে রেখেছিল। আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০