রাজশাহীর পূজা মন্ডপসমূহের সভাপতিদের আর্থিক অনুদান প্রদান: রাসিক

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের নেতৃবৃন্দদের নগদ অর্থ প্রদান করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। আজ সকালে নগর ভবন জিআইজেড সভা কক্ষে মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। সভায় রাসিকের প্যানেল মেয়র ১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন (আযব), পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু বাক্কার কিনু, নগর অবকাঠামো নির্মান ও সংরক্ষন স্থায়ী কমিটির সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনসুর রহমান, ক্রীয়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির হোসেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সোহরাব হোসেন শেখ, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চু, ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ তাহেরা বেগম মিলি, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মেয়রের একান্ত সচিব ওয়ালিদ হাসান মাহামুদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার সভাপতি বিমল কুমার সরকার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক অলোক কুমার দাসসহ মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য মহানগরীর ৭১টি পূজা মন্ডপের প্রতিটিতে ৬ হাজার টাকার নগদ অর্থ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির নগরী রাজশাহী। এখানে প্রত্যেকে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করে থাকে। ঈদ ও পূজার উৎসবকে সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের মধ্যে দিয়ে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ এ মহানগরীর সম্প্রীতি বন্ধন অক্ষুন্ন রাখতে চাই। আগামীতে শারদীয় দূর্গোৎসব যেন আর বৃহৎ পরিসরে আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

তিনি বলেন, দূর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হচ্ছে। পরিস্কার-পরিচ্ছন্নতা, আলোকায়ন, পূজা বিসর্জন ঘাট সংস্কার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব খন্দকার মোঃ মাহাবুবুর রহমান।

 

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০