রাজশাহী জেলা ডিবির অভিযানে ৭ মাদক মামলার আসামী মাদকসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া নামাজ গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৭ মাদক মামলার পলাতক আসামী জাকির হোসেন (২২) কে ৩০ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ।

সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতেখার আলম।গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান তিনি।

বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানান, রাজশাহীতে মাদক নিয়ন্ত্রনে রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যারের নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশো হিসাবে সোমবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তির দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবির ওসি আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম পুঠিয়া নামাজ গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় নামাজ গ্রাম এলাকার মৃত কাশেমের ছেলে জাকির হোসেন (২২) কে হেরোইন ও ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে আটকের পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ৭ টি মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন যাবত সে মাদক ব্যবসার সাথে জড়িতো বলে জানায় পুলিশ কে।

তার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা এলাকায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানা গেছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১