রাজশাহী ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনে নতুন কমিটি গঠন

আসাদ সভাপতি, সামাদ সম্পাদক


সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রাজশাহী শাখার পুনরায় সভাপতি হিসেবে আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খান নির্বাচিত হয়েছেন। রবিবার রাতে এ্যাসোসিয়েন কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে সর্বসম্মতি ক্রমে তাদের নির্বাচিত করা হয়। সভায় ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আজীবন সদস্য ও প্রধান উপদেষ্টা মনোনীত করা হয় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য জাবীদ অপুকে।
এ কমিটির অন্যন্য সদস্যরা হলেন, সহসভাপতি শহীদুল ইসলাম দুখু, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আলী, অর্থ সম্পাদক সামস রুমি, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম তোতা, নিবাহী সদস্য ফরিদ আক্তার পরাগ, কবির তুহিন ও মিলন শেখ।
এরআগে আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ সম্পদক বিগত সময়ের কার্যক্রম তুলে ধরেন। পরে সর্বসম্মতিক্রমে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।
আরইউজের অভিনন্দন:-
এদিকে ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েন রাজশাহী শাখার পুনরায় নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক নবনির্বাচিতদের অভিনন্দন জানান। নেতৃবৃন্দ মনে করেন, ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন আগামীতে আরো গতিশীল থেকে পেশাগত দায়িত্ব পালনে আরো অগ্রসর হবে।
বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকো) রাজশাহী বিভাগের অভিনন্দন:-
ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েন রাজশাহী শাখার পুনরায় নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকো) রাজশাহী বিভাগের নেতৃবৃন্দরা। এক বিবৃতিতে বসকো রাজশাহী বিভাগের সভাপতি নুরে ইসলাম মিলন ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক নবনির্বাচিতদের অভিনন্দন জানান।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১