রাজশাহী মহানগরীতে জামায়াত-শিবিরের ৬ কর্মী আটক

রাজশাহী মহানগরীতে জামায়াত-শিবিরের ৬ কর্মী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের লক্ষে ষড়যন্ত্র করাকালে ৬ জন জামায়াত ও শিবিরকর্মীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানার উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলো মো: উসামা রায়হান (২৭), মো: সিফাত আলম (২৬), মো: শফিউল আলম(২৭), মো: সালাউদ্দিন(২৫), মো: মিকদাদ হোসেন তোহা (২৬) ও মো: আ: রহমান (২২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ মে, ২০২২ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদ, অফিসার ইনচার্জ কর্ণহার থানা ও পুলিশ পরিদর্শক জনাব মো: আশিক ইকবাল গোয়েন্দা শাখার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কর্ণহার থানার শিষাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩৫-৪০ জন জামায়াত শিবিরের নেতাকর্মী দেশ বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতা পরিকল্পনার উদ্দেশ্যে সমবেত হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে ঐ টিম রাত সোয়া ৯ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। তাদের কাছ থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানার উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে জানায়, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য এই গোপন বৈঠকে তারা মিলিত হয়েছিল।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১