রাবি ছাত্রীর চুরি হওয়া মোবাইল উদ্ধার

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীর চুরি হয়ে যাওয়া মোবাইল ৭ মাস পর উদ্ধার করেছে রাজশাহী জেলার মতিহার থানা পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার আলী তুহিন মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে মতিহার থানার এসআই তাজ উদ্দিন এবং এসআই আলী হাসান আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় চারঘাট এলাকা থেকে উক্ত শিক্ষার্থীর হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করে।

চুরির শিকার শিক্ষার্থীর নাম শারমিন খাতুন। তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

৭ মার্চ তার মোবাইল ফোনটি (রেডমি ১০) রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসের পার্শ্ববর্তী মির্জাপুর এলাকার মেস থেকে হারিয়ে যায়। পরবর্তীতে তিনি মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরই প্রেক্ষিতে গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মোবাইলটি উদ্ধার করে ভুক্তভোগীর কাছে হস্তান্তর করে মতিহার থানা পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, গত ৭ মার্চ রাজশাহীর মির্জাপুরে তার ছাত্রাবাস থেকে রেডমি ১০ মডেলের মোবাইল ফোনটি চুরি হয়েছিল। পরে তিনি মামলা জটিলতায় না গিয়ে মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মতিহার থানার ওসি দ্রুততম সময়ের মধ্যে ফোনটি উদ্ধারের জন্যে তাকে আশ্বস্ত করেন। এরপর গত ২৯ সেপ্টেম্বর মতিহার থানার সহায়তায় তার হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি প্রায় ৭ মাসের ভেতর ফেরত পেয়েছেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০