রায়ঘাটীতে পুলিশ পাহারায় আ’লীগের সম্মেলন

রায়ঘাটীতে পুলিশ পাহারায় আ'লীগের সম্মেলন

মোহনপুর প্রতিনিধি : মোহনপুরে পুলিশ পাহায়াই রায়ঘাটী ইউনিয়নের দুটি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) দুপুর পর রায়ঘাটি ইউপির হাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সম্মেলনে ১ নং এবং ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

দুই গ্রুপের উত্তেজনাকর পরিরিস্থি সামাল দিতে পুলিশ মোতায়েন থাকতে দেখা যায়। সম্মেলনে ৭ নং ওয়ার্ডে সিলেকশনে প্রতাপ কুমার সভাপতি এবং মাসুম আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সিলেকশনে নির্বাচিত করায় ভোটারদের মাঝে উত্তেজনা বিরাজ করে সংঘর্ষের শংকা দেখা দেয়। পরে সম্মেলনে পুলিশে মোতায়েন করা হয়। থানা পুলিশের উপস্থিতিতে ১ নং ওয়ার্ডের ভোট গ্রহণের মাধ্যমে ৮৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন খাজেল ও ১০৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লায়েব আলী।

তবে স্থানীরা জানান, পুলিশের সহযোগিতায় শান্তিপুর্ণ পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  এসময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, সহসভাপতি রুস্তম আলী প্রামাণিক, যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র শহিদুজ্জামান, রায়ঘাটী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য চেয়ারম্যান বাবলু হোসেন প্রমূখ।
পুলিশ মোতায়েনর বিষয়ে জানতে চাইলে মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুস্তম আলী প্রামাণিক বলেন, দলের পক্ষ হতে পুলিশ ডাকা হয়নি। বেশি মানুষের উপস্থিতির খবর পেয়ে শান্তিশৃঙ্খলা রক্ষায় পুলিশ আসতে পারেন।

থানার অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম জানান, দলীয় নেতৃবৃন্দের চাহিদায় শান্তিশৃঙ্খলার লক্ষে পুলিশ পাঠানো হয়েছিল। এদিকে, কমিটি গঠনে ওয়ার্ডের হিন্দু সম্প্রদায়ের ভোটার ও প্রার্থীদের না জানানোর অভিযোগ করেন ওয়ার্ডের বাসিন্দা আওয়ামী লীগ নেতা ও নৌকার বিদ্রোহী পরাজিত চেয়ারম্যান প্রার্থী শ্রী সুরঞ্জিত কুমার সরকার। তাকেসহ তার সমর্থকদের ডাকা হয়নি বলে তিনি জানান।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১