রোনালদোর ইচ্ছায় রিয়াল ছাড়তে হচ্ছে বেলকে!

ক্রীড়া ডেস্ক : কিছুদিন আগে ওয়েলস তারকা গ্যারেথ বেলকে বিক্রি করে দেয়ার ইচ্ছা পোষণ করেন রিয়াল কোচ জিনেদিন জিদান। কারণ ঘনঘন ইনজুরিতে পড়ছেন বেল।

বলতে পারেন তার সময়টাই বেশ খারাপ যাচ্ছে। তারপরও টিকে ছিলেন তিনি। এবার বোধহয় রিয়াল ছাড়তেই হচ্ছে এ উইঙ্গারের। কেননা রিয়ালের প্রাণ ভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদোই আর তাকে দলে চাচ্ছেন না।
তাকে বিক্রি করে দিতে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের কাছে জোরালো দাবি করেছেন পর্তুগীজ তারকা।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানাচ্ছে, বেলের ইনজুরি নিয়ে শঙ্কিত রোনালদো। পর্তুগিজ উইঙ্গার মনে করছেন, তার সঙ্গে যোগ্য সহযোদ্ধার মতো লড়তে পারছেন না ওয়েলস স্ট্রাইকার। এতে দলীয় ও ব্যক্তিগতভাবে সাফল্য পাওয়া থেকে বঞ্চিত হচ্ছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। তাই বেলকে বিক্রি করে দিয়ে নিজের পছন্দসই খেলোয়াড় ভেড়াতে অনুরোধ জানিয়েছেন তিনি।

শোনা যাচ্ছিল, হ্যারি কেন, মার্কাস রাশফোর্ড ও পাওলো দিবালাকে দলে ভেড়াতে জোর প্রচেষ্টা চালাচ্ছে রিয়াল মাদ্রিদ। তবে রোনালদোর চাহিদার সঙ্গে এরা কেউই নাকি জুতসই নয়। এদের ভিন্ন কাউকে চেয়েছেন রিয়াল সুপারস্টার।

তা কাকে চেয়েছেন? তাও শুনি তারই মুখে। রোনালদো মনেপ্রাণে চান পিএসজি তারকা গনসালো গুয়েদেসকে। তাকে পেলেই নাকি ফের দলীয়ভাবে রিয়াল ভালো করার পাশাপাশি ব্যক্তিগতভাবেও সাফল্য পাবেন তিনি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১