লিটনের সাথে মিসেস মেরির মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি : ফাউন্ডেশন ফর উইমেনস্ এন্ড চাইল্ড এ্যাসিটেন্স (এডব্লিউসিএ) এর ট্রাস্টি বোর্ডের প্রধান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে মতবিনিময় করেছেন পাম-নেদারল্যান্ডসের সিনিয়র থেরাপিউটিক এক্সপার্ট মিসেস মেরি। বৃহস্পতিবার বিকালে এ মতবিনিময়কালে নিউরোলজিক্যাল প্রতিবন্ধী শিশুদের যথাযথ ভাবে পূনর্বাসনের লক্ষ্যে আলোচনা হয়।

আলোচনার সময় মিসেস মেরি খায়রুজ্জামান লিটনকে তাঁর প্রদত্ত প্রশিক্ষন কার্যক্রম সর্ম্পকে বিস্তারিত ভাবে অবহিত করেন। এরপর এএইচএম খায়রুজ্জামান লিটন মিসেস মেরিকে এডব্লিউসিএ-এর ভবিষ্যৎ পরিকল্পনা সর্ম্পকে বিস্তারিত ভাবে তুলে ধরেন। সেই সাথে তিনি সংস্থার কার্যক্রমে মিস মেরি, পাম-নেদারল্যান্ডস ও নেদারল্যান্ডস সরকারের সহযোগিতা কামনা করেন। এসময় অন্যানোদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার অন্যতম ট্রাস্টি শাহীন আক্তার রেনী, সাদিকুর রহমান ও সংস্থার নিবার্হী পরিচালক ওয়াহিদা খানম প্রমুখ।

উল্লেখ্য, মিসেস মেরি বিগত ২০১৭ সালের ১৪ অক্টোবর থেকে এডব্লিউসিএ নামক সংস্থায় কর্মরত কর্মকর্তা, কর্মী ও থেরাপিউটিক সেবাদানকারীদের সক্ষমতা বিকাশের জন্য ব্যবহারিক প্রশিক্ষক হিসেবে কাজ করে যাচ্ছেন। ২৬ অক্টোবর ছিল মিস মেরির ব্যবহারিক প্রশিক্ষণ প্রদানের শেষ কর্ম দিবস।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১