শীতার্ত মানুষের মাঝে উন্নয়নের অগ্রযাত্রায় রাজশাহীর আয়োজনে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর ভদ্রার পারিজাত লেকের পাশে বস্তিতে বসবাসরত অসহায় শীতার্ত মানুষের মাঝে উন্নয়নের অগ্রযাত্রায় রাজশাহীর আয়োজনে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ রবিবার (২৮ নভেম্বর) দুপুর ১ টায় বাংলাদেশ আওয়ামি লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ২০০ পরিবারের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে ডাঃ অর্ণা জামান বলেন, যেকোন সমস্যার কথা নিজ ওয়ার্ড কাউন্সিলরের কাছে জানাবেন।প্রয়োজনে ছাত্রলীগের নেতাকর্মীদের জানাবেন, আপনাদের পাশে আছি সবসময়। শুধুমাত্র কথা বলতে হয় বলে বলছি না যে কোন প্রয়োজনে আপনাদের জন্য আমাদের বাড়ির দরজা সবসময় খোলা রয়েছে, আমি প্রতিশ্রুতি দিয়ে গেলাম।

বস্ত্র রিতরণ শেষে তিনি বস্তিতে বসবাসরত অসহায় মানুষদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমস্যা সমাধানে আশ্বস্ত করেন। এসময় উপস্থিত ছিলেন- রেলওয়ে শ্রমিক লীগের ওপেন লাইন শাখার সভাপতি মোঃ আকতার আলী। রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি ডাঃ সিরাজুম মুনির সবুজসহ রেলওয়ে শ্রমিক লীগ ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১