সাংবাদিক ইমরান হোসাইনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার সিনিয়র সাংবাদিক ইমরান হোসাইনের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তানোর প্রেসক্লাবের উদ্যোগে সোমবার বাদ মাগরিব সদরের থানা মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা. শওকাত আলী, তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল ইসলাম, তানোর প্রেসক্লাবের আহবায়ক টিপু সুলতান ও সাবেক সভাপতি সাইদ সাজু প্রমুখরা তাদের বক্তব্যে গুরুতর অসুস্থ্য সাংবাদিক ইমরানের সুস্থ্যতা কামনায় উপস্থিত সকলকে মহান রব্বুল আলামীনের দরবারে দোয়া করতে অনুরোধ করেন।

এসময় তানোর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, আবু রায়হান সরদার, নাজমুল ইসলামসহ তানোর প্রেসক্লাবের সকল সাংবাদিক ছাড়াও অর্ধ শতাধিক মুসল্লিরা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিক ইমরানের দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করেন থানা মসজিদের পেশ ইমাম মাওলানা মামুনুর রশিদ।

এছাড়াও একইদিন বাদ মাগরিব উপজেলা পরিষদ ও গোল্লাপাড়া বাজারস্থ মসজিদে ইমরান হোসাইনের সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ; রাজশাহীর দৈনিক সোনার দেশ ও জাতীয় দৈনিক যুগান্তর, করতোয়া এবং ইংরেজি দৈনিক বাংলাদেশ টুডে পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি ও তানোর প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ইমরান হোসাইন গত শনিবার রাত ৯টার দিকে নিজ বাসার সামনে মানসিক ভারসাম্যহীন ছোট ভাইয়ের হাতুড়ের আঘাতে গুরুতর জঘম হয়ে পড়লে তাকে রাজশাহী মহানগরীর বেসরকারি সিডিএম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১