সোনামসজিদ স্থলবন্দরের ২ হাজার শ্রমিক ও মাদরাসা ছাত্ররা পেল শীতবস্ত্র

আতিকুল্লাহ আরিফ : দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে কম্বল বিতরণ করেছে সোনামসজিদ পানামা পোর্ট লিংক লিমিটেড। স্থলবন্দরে কাজ করা ২ হাজার শ্রমিক ও আশেপাশের দুইটি হাফেজিয়া মাদরাসার ছাত্রদের মাঝে এসব বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২০ জানুয়ারী), শুক্রবার ও শনিবার ৩ দিন ব্যাপী এসব শীতবস্ত্র প্রদান করা হয়।

আজ শনিবার (২২ জানুয়ারী) শেষ দিন সোনামসজিদ পানামা পোর্ট লিংকের কর্মচারী ও শ্রমিকদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। কালিয়ার রেপ্লিকা লিমিটেড, কালিয়ার প্যাকেজিং লিমিটেড ও কপার্স বেকারীর সহযোগিতায় এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পানামা পোর্ট লিংকের ম্যানেজার মো. মাইনুল ইসলাম, সিনিয়র ম্যানেজার টিপু সুলতানসহ অন্যান্যরা।

পানামা পোর্ট লিংকের ম্যানেজার মাইনুল ইসলাম বলেন, কালিয়ার রেপ্লিকা লিমিটেড, কালিয়ার প্যাকেজিং লিমিটেড ও কপার্স বেকারীর সহযোগিতায় স্থলবন্দরে কর্মরত ১৪০০ শ্রমিক, বন্দর সংশ্লিষ্ট কর্মচারী ও ২টি হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, বিভিন্ন সংস্থার সহযোগিতায় পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেড কর্মরত শ্রমিকদের মাঝে এবং হতদরিদ্র শীতার্তদের মাঝে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এখানে কর্মরত শ্রমিকদের মাঝে উঞ্চতা ছড়িয়ে দিতেই এমন উদ্যোগ নেয়া হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল। এসময় আরও উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব-আল-রাব্বি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১