চারঘাট থানার ওসি তদন্ত নিত্য পদ দাসের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশে কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নিত্য পদ দাস দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত থেকে আজ বৃহস্পতিবার বিকেল সোয়া ৫ টার দিকে মারা গেছেন। রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সর্বশেষ রাজশাহী জেলার চারঘাট মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশের এই কর্মকর্তার অকাল মৃত্যুতে রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। রাজশাহী জেলা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ পরিদর্শক নিত্য পদ দাস প্রথমে পিত্তথলির পাথরের অপারেশন রাজশাহীতে করিয়েছিলেন। তারপর হতে তার শরীরে ক্যান্সারের উপসর্গ আছে বলে ধারনা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে গত আড়াই মাস হতে চিকিৎসা নিচ্ছিলেন।

সেই সাথে আরো উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করছিলেন। এরই মাঝে তিনি আজ বৃহস্পতিবার চিকিৎসারত অবস্থায় মারা যায়। তিনি দুই কন্যা শিশু সন্তানের জনক ছিলেন । পুলিশ পরিদর্শক নিত্য পদ দাস নওগাঁ জেলার পত্নিতলা উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ২০০৭ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে কর্মময় জীবন শুরু করেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০