দিনাজপুরের ৫ উপজেলায় ঈদুল আজহা উদযাপিত

উপচার ডেস্ক : এবারও সৌদি আরবের সাথে মিল রেখে দিনাজপুর সদর উপজেলাসহ পাঁচটি উপজেলায় ঈদুল আজহা উদযাপন করা হয়েছে। মঙ্গলবার ৫ উপজেলার ২০-২২টি গ্রামের কয়েকশ পরিবারের মুসল্লি ঈদুল আজহার নামাজ আদায় করেছেন।

দিনাজপুর শহরের চারুবাবুর মোড়ের পার্টি সেন্টার, বিরল উপজেলার কামদেবপুর গ্রাম, চিরিরবন্দর উপজেলার রাবার ড্যাম এলাকা, কাহারোল উপজেলা সদরের জয়নন্দ গ্রাম, ১৩ মাইল এলাকা ও বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আয়রা বাজার জামে মসজিদে এবং জোতবানী ইউনিয়নের খয়েরবাড়ি মির্জাপুর জামে মসজিদে ঈদের নামাজ আদায় করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর শহরের চারুবাবুর মোড়ের পার্টি সেন্টারে ঈদুল আজহার নামাজ আদায় করেন শহর ও আশপাশের কয়েক এলাকার মানুষ। এই জামাতে এবারেও পুরুষ, নারী ও শিশুসহ ১৮০-২০০ জন মুসল্লি অংশগ্রহণ করেন। এই জামাতে ইমামতি করেন বিরল উপজেলার কাঞ্চনঘাট এলাকার ফ্যামেলি কেয়ার ইন্টারন্যাশনাল মাদ্রাসার পরিচালক মাওলানা মো. আব্দুর রাজ্জাক। উল্লেখ্য, দিনাজপুর জেলায় ২০০৭ সাল থেকে সৌদি আরবের সাথে মিল রেখে ঈদের নামাজ আদায় করে আসছে মুসল্লিদের একটি অংশ। প্রথমে মুসল্লির সংখ্যা কম থাকলেও এ বছরে তা বেড়ে ১৮০-২০০ জনে পৌঁছেছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১