মুন্ডুমালায় ‘অক্সিজেন ব্যাংক’ চালু, ফোন করলেই মিলবে সেবা

মনিরুজ্জামান মনি, তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভায় করোনায় আক্রান্ত রোগীদের জরুরি প্রয়োজনে সেবা দিতে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুন্ডুমালা পৌর কার্যালয়ে এ কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন মুন্ডুমালা পৌরসভার মেয়র ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।

৫টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে ব্যাংকটি চালু করা হয়েছে। প্রয়োজনে আরও অক্সিজেন সিলিন্ডার বাড়ানো হবে বলে জানান মুন্ডুমালা পৌরসভার মেয়র ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।অক্সিজেন সেবা পেতে ০১৬৮৭৪৭১৪৬৬ অপূর্ব হলদার,০১৬১২২০৭৬৭১ গয়ানাথ কর্মকার নম্বরে ফোন করতে হবে। ফোন পেলে ছাত্রলীগের স্বেচ্ছাসেবকেরা সংকটাপন্ন রোগীদের বাড়ি বাড়ি গিয়ে এ অক্সিজেন সরবরাহ করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর আতাউর রহমান,আতিকুর রহমান, বুলবুল হোসেন প্রমুখ।

এ বিষয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ বলেন, করোনা পরিস্থিতির মধ্যে মুন্ডুমালা পৌরসভার মেয়র ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান অক্সিজেন ব্যাংক চালুর উদ্যোগটি অনন্য সাধারণ। এ মুহূর্তে করোনা রোগীদের জন্য গুরুত্বপূর্ণ একটি উপাদান। সময়মতো অক্সিজেন পৌঁছে দিলে একজন রোগীর যেমন জীবন বাঁচতে পারে, আবার অক্সিজেনের অভাবে একজন রোগীর জীবনহানিও ঘটতে পারে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১