“আগামীর রাজশাহী” অনলাইন পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : “আগামীর রাজশাহী” অনলাইন নিউজ পোর্টালের প্রধান কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রাজশাহী নগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকায় আজ ৩০ জুলাই বিকাল সাড়ে ৫ টায় এই অফিস উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে “আগামীর রাজশাহী” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ আল আমিন হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর (২৫, ২৮ ও ২৯) লাইলি বেগম এবং প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন “আগামীর রাজশাহী”র উপদেষ্টা ও জাতীয় মহিলা শ্রমিক লীগ রাজশাহী জেলা শাখার সভাপতি শাহনেওয়াজ ইসলাম লাইজু।

সার্বিক সহযোগিতা ও সঞ্চালনায় ছিলেন দৈনিক সকালের সময় পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা। এসময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ন সাধারণ-সম্পাদক ও উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলন ও সহ-ব্যবস্থাপনা সম্পাদক এহেসান হাবিব তারা, আইএইচসিআরএফ সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাগর নোমানী, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, “আগামীর রাজশাহী” অনলাইন নিউজ পোর্টালে নির্বাহী সম্পাদক শাহনেওয়াজ প্রিন্স, পত্রিকাটির রিপোর্টার মরিয়ম মনি প্রমুখ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০