তাসকিনের পর মেহেদির আঘাত

ক্রীড়া ডেস্ক : প্রথম ওভারে আঘাতের পর নিজের তৃতীয় ওভারে আরও একটি উইকেট পেতে পারতেন তাসকিন আহমেদ। কিন্তু পরপর দুই বলে তাদিওয়ানাশে মারুমানির ক্যাচ ফেলে দেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সাইফউদ্দিন। তাই পাওয়া হয়নি দ্বিতীয় উইকেট।

তবে তাসকিন না পেলেও, বোলিংয়ে এসে প্রথম ওভারেই মারুমানিকে সাজঘরে পাঠিয়ে দিয়েছেন মেহেদি হাসান মিরাজ। দুইবার জীবন পেয়েও ১৮ বলে ১৩ রানের বেশি করতে পারেননি বাঁহাতি ওপেনার মারুমানি। প্রথম ওয়ানডে যেখানে শেষ করেছিল বাংলাদেশ, দ্বিতীয় ম্যাচটি যেন ঠিক সেখান থেকেই শুরু করল তারা। শুক্রবার জিম্বাবুয়েকে মাত্র ১২৯ রানে গুটিয়ে দেওয়ার পর, আজ প্রথম ওভারেই আঘাত হেনেছে টাইগাররা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ২ উইকেটে ৩৩ রান। দুই ওপেনারকে হারিয়ে এখন ইনিংস গড়ার মিশনে নেমেছেন স্বাগতিকদের দুই অভিজ্ঞ ব্যাটসম্যান রেগিস চাকাভা ও ব্রেন্ডন টেলর। টস হেরে আগে ফিল্ডিং করতে নেমে প্রথম ওভারেই দলকে উল্লাসে মাতিয়েছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ। তার করা প্রথম ওভারের শেষ বলে কাট করতে গিয়ে পয়েন্টে দাঁড়ানো আফিফ হোসেন ধ্রুবর হাতে ধড়া পড়েছেন ডানহাতি ওপেনার তিনাশে কামুনহুকামুই।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১