ভিভো ফোন কিনলেই ১ লক্ষ টাকা পুরস্কার

তথ্য প্রযুক্তি ডেস্ক : ঈদ-উল-আজহাকে সামনে রেখে চমকপ্রদ এক অফারের ঘোষণা দিয়েছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এখন ভিভো স্মার্টফোন কিনে অনলাইন লটারিতে অংশ নিলেই গ্রাহকরা পেতে পারেন চমৎকার সব পুরস্কার। ভিভো’র এই ঈদ ক্যাম্পেইন শুরু হয়েছে গত ১৩ জুলাই, যা শেষ হতে চলেছে আগামীকাল সোমবার, ১৯ জুলাই। ভিভো জানায়, পুরস্কারগুলোর মধ্যে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী পাবেন এক (০১) লাখ টাকা পুরস্কার।

এছাড়া প্রথম পুরস্কার হিসেবে ফ্রিজ, দ্বিতীয় পুরস্কার এয়ার কুলার, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার একটি আকর্ষণীয় ভিভো ব্যাকপ্যাক এবং পঞ্চম পুরস্কার হিসেবে দেয়া হবে একটি ভিভো ছাতা। আরো রয়েছে সকল নতুন গ্রাহকদের জন্যে নিশ্চিত ডেটা অফার।

দেশের যেকোনো ভিভো স্টোরে গিয়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করা যাবে। যেকোনো গ্রাহক সেখান থেকে যেকোনো মডেলের একটি ভিভো ফোন কিনলেই লটারিতে অংশ নিতে পারবেন। প্রতিটি বিক্রেতার কাছেই ভিভো বাংলাদেশের পক্ষ থেকে একটি বিশেষ লিংক শেয়ার করা রয়েছে। স্মার্টফোনটি কেনার পর, কিছু তথ্য ওই লিংকে দিলেই দেখা যাবে, কি জিতলেন ওই ক্রেতা।

এই ক্যাম্পেইনটি সম্পর্কে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশে আমাদের তিন বছরের কাজ করার অভিজ্ঞতায় বলতে পারি, এদেশের মানুষেরা খুবই উৎসবপ্রিয়। আর উৎসবের সময়টাতে আমাদের স্মার্টফোনের চাহিদাও থাকে অনেক বেশি। গ্রাহকদের উৎসবের আনন্দটাকে আরো বাড়িয়ে দিতেই আমরা এই ঈদ ক্যাম্পেইনের আয়োজন করেছি।’

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১